শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

ভাতিজির বিয়েতে গুলি করে চাচার আনন্দ!

গোপালগঞ্জে ভাতিজির বিয়ে অনুষ্ঠানে সাটারগানের ফাঁকা গুলি বর্ষণ করে আনন্দ উল্লাস করলেন চাচা মো. কাবুল শেখ। কোটালীপাড়া উপজেলার টুপুরিয়া গ্রামে কাবুলের ভাই নান্নু শেখের মেয়ে শিলা খানমের বিয়েতে এ ঘটনাটি ঘটেছে। 

মো. কাবুল তার ব্যাক্তিগত ফেসবুক আইডি থেকে সাটারগানের ফাঁকা গুলি নিক্ষেপের ভিডিও প্রকাশ করেন। আজ শুক্রবার এই ভিডিও প্রকাশ করেন তিনি। 

সেখানে তিনি লেখেন, ভাতিজির বিয়েতে বন্দুক ফুঁটিয়ে আনন্দ উৎসব। ৬ সেকেন্ডের এ ভিডিওতে দেখা যাচ্ছে, মো. কাবুল সাটারগান দিয়ে এক রাউন্ড গুলি বর্ষণ করে আনন্দ উল্লাস করছেন। এ নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড় উঠেছে।

চলতি মাসের ৩ আগস্ট কাবুলের ভাই নান্নু শেখের মেয়ে শিলা খানমের সাথে পার্শবর্তী চৌরখুলী গ্রামের এস্কেন্দার ভূঁইয়ার ছেলে সবুজ ভূঁইয়ার বিয়ে হয়। বিয়ের দিন বর আসার পর পর কাবুল সাটারগান দিয়ে এক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে আনন্দ উল্লাস প্রকাশ করেন।

এব্যাপারে জানতে চাইলে মো. কাবুল বলেন, বন্দুকটি বীর বিক্রম হেমায়েত উদ্দিনের। হেমায়েত উদ্দিনের মৃত্যুর পর তার ছেলে নান্নু শেখ বন্দুকটি তার নামে বদলি করেছেন। এটি একটি বৈধ বন্দুক। নান্নুর মেয়ের বিয়েতে আনন্দ উৎসব করার জন্য আমরা এক রাউন্ড গুলি ফুঁটিয়েছি মাত্র। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি সামান্য সাইকেল গ্যারেজে ব্যবসায়ী। এই সম্পর্কিত আইন আমার জানা নেই। যদি অন্যায় হয়ে থাকে তাহলে আমি এই কাজের জন্য ক্ষমা প্রার্থী।


এব্যাপারে কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, বিষয়টি আমর জানা নেই। ঘটনা জানার পর বিষয়টি খতিয়ে দেখছি। প্রকৃত ঘটনা জানার পর ব্যবস্থা গ্রহণ করা হবে।