সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০

অবশেষে সিলেটে আসছেন আজহারি

তৃতীয় দফায় বড়লেখায় আসছেন আজহারী, আসছেন জাফরী ও তারেক মনোয়ার।
জৈন্তাপুর- কানাইঘাটে আজহারীর আগমন ঠেকিয়ে যখন উল্লাসে মত্ত একদল কওমীপন্থী। ঠিক এসময় আবারো বড়লেখাবাসি স্বাগত জানাচ্ছেন মিজানুর রহমান আজহারীকে। আজহারী আবারো আসছেন বড়লেখায়।
বড়লেখার সামাজিক সংঘটন জুভেনাইল সোসাইটি বৃহত্তর কলাজুরার উদ্যোগে আয়োজিত ৩ দিনব্যাপি তাফসির মাহফিলে আসছেন মিজানুর রহমান আজহারী।

আগামী ১০ ফেব্রুয়ারী শুরু হচ্ছে এই তাফসির মাহফিল। উক্ত তাফসীর মাহফিলে তাফসীর পেশ করবেন মাওলানা কামাল উদ্দিন জাফরী, মাওলানা তারেক মনোয়ার ও ড. মিজানুর রহমান আজহারী।
মাহফিলকে সফল করতে ব্যাপক প্রস্তুতি চালিয়ে যাচ্ছে জুভেনাইল সোসাইটি। প্রতিদিন বেলা আড়াইটা থেকে রাত ১১টা পর্যন্ত কলাজুরা ফুটবল মাঠে ঐতিহাসিক এ তাফসির মাহফিল অনুষ্ঠিত হবে। মহিলাদের জন্যও ব্যবস্থা করা হচ্ছে পৃথক প্যান্ডেল।
জুভেনাইল সোসাইটির সভাপতি শিবলু আহমদ ও সাধারণ সম্পাদক জুনেদ আহমদ জানান, ১০ ফেব্রয়ারী রোজ সোমবার প্রথম দিন রাত ৮টা ৩০ মিনিট থেকে প্রধান অতিথি হিসেবে তাফসির পেশ করবেন মাওলানা কামাল উদ্দিন জাফরী, এ দিন বাদ মাগরিব প্রধান বক্তা হিসেবে তাফসির পেশ করবেন হযরত মাওলানা শেখ আবুল কালাম আজাদ, তাফসির মাহফিলের দ্বিতীয় দিন ১১ ফেবরুয়ারী মঙ্গলবার প্রধান অতিথি হিসেবে তাফসির পেশ করবেন মাওলানা তারেক মনোয়ার।
এদিন রাত ৭টা ৩০ মিনিট থেকে তাফসির পেশ করবেন হযরত মাওলানা কামরুল ইসলাম সাঈদ আনসারী, ১২ ফেব্রুয়ারী বুধবার তৃতীয় ও শেষ দিনের মাহফিলে রাত ৯ টা ৩০ মিনিট থেকে প্রধান অতিথি হিসেবে তাফসির পেশ করবেন মাওলানা ড. মিজানুর রহমান আজহারী।
শেষ দিনে রাত ৮টা থেকে প্রধান বক্তা হিসেবে তাফসির পেশ করবেন হযরত মাওলানা মোঃ মাহমুদুল হাসান। এ দিন বাদ মাগরিব বিশেষ অতিথি হিসেবে তাফসির পেশ করবেন হযরত মাওলানা মীর্জা ইয়াসিন আরাফাত।