সোমবার, ১১ মার্চ, ২০১৯

বিশ্বনাথের সাবেক এমপি এহিয়ার নাম ফলক ভাঙচুর

সিলেটের বিশ্বনাথে সিলেট-২ আসনের এমপি ও জাতীয়পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরীর উন্নয়ন কাজের দু'টি নামফলক ভাঙচুর করা হয়েছে।রবিবার (১০ মার্চ) সকালে উপজেলার রামপাশা-রাজাগঞ্জ বাজার সড়কের রামপাশা ব্রীজের উত্তর লাগোয়া স্থানে এবং জয়নগর গ্রামে স্থাপিত এ দু'টি নামফলক ভাঙ্গা ও উপড়ানো অবস্থায় দেখতে পান স্থানীয়রা।


ধারণা করা হচ্ছে, রাতের আঁধারে কেউ এগুলো ভাঙচুর করেছে। এ নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া তৈরি হলেও এ বিষয়ে কিছুই জানেন না স্থানীয় জাতীয়পার্টির নেতারা। যা রহস্যের সৃষ্টি করেছে।

জানা গেছে, ২০১৭ সালের ১৪ জানুয়ারি বিকেলে বিশ্বনাথ উপজেলার রামপাশা-রাজাগঞ্জ বাজার সড়কের খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর গ্রাম হতে ভাটপাড়া-বাদে কাবিলপুর সড়ক পাকাকরণ এবং গত বছরের ৩ নভেম্বর সন্ধ্যায় রামপাশা-ভোলাগঞ্জ-প্রীতিগঞ্জ-পরগনা বাজার সড়ক পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করেন সিলেট-২ আসনের এমপি ও জাতীয়পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী। এ দু'টি কাজের দুটি নামফলকই ভাঙচুর করা হয়েছে।

এ বিষয়ে কথা হলে উপজেলা জাতীয়পার্টির সাবেক যুগ্ম আহবায়ক একেএম দুলাল বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না। আপনার মাধ্যমে জানতে পারলাম। যারা এগুলো ভাঙচুর করেছে, তারা সরকারের উন্নয়নবিরোধী দুর্বৃত্ত। আমি ঘটনায় নিন্দা প্রকাশ করছি।