বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮

সিলেট সিক্সার্সের হয়ে খেলবেন ডেভিড ওয়ার্নার

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ক্রিকেটার ড্রাফটের জন্য অপেক্ষা করতে হবে ২৮ অক্টোবর পর্যন্ত। সেদিনই জানা যাবে কোন কোন ক্রিকেটার যাচ্ছেন কোন দলে। কিন্তু তার আগেই ফ্র্যাঞ্চাইজিগুলো চমকে দিচ্ছে সমর্থকদের। বিশ্বের নামিদামি সব তারকা যুক্ত হচ্ছেন এসব ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে।এই তালিকায় নতুন যোগ হয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক সহ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। সিলেট সিক্সার্সের পক্ষ থেকে এমনটাই জানানো হয়। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের ভ্যারিফাইড পেজ থেকে ওয়ার্নারের বিষোয়টি জানানো হয়।
অস্ট্রেলিয়ার এই তারকা ক্রিকেটার বর্তমানে জাতীয় দল থেকে নিষিদ্ধ থাকলেও অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগে রান করেই যাচ্ছেন। এমন তারকাকে দলে ভেড়াতে পেরে উচ্ছ্বসিত সিলেট একটি ভিডিওসহ পোস্ট দেয়।

ওয়ার্নারের বিভিন্ন সময়ের ভিডিও ক্লিপ্স যুক্ত এই পোস্টে লেখা হয়, ‘তিনি একজন নেতা। তিনি একজন বিধ্বংসী ক্রিকেটার। তিনি একজন মহা তারকা। সিলেট সিক্সার্সে কে আসতে যাচ্ছে নতুন মৌসুমে ধারণা করতে পারেন? সারা পৃথিবী কাঁপিয়ে এবার সিলেট সিক্সার্সে আসছে অসাধারণ ক্রিকেটার। যার চার-ছক্কার ফুলঝুরি যেমন কোটি ক্রিকেট ভক্তের মনে গেঁথে আছে, ঠিক তেমনি তার নেতৃত্বগুণ লাখো ক্রিকেটারের স্বপ্ন। কে এই ক্রিকেটার, যে আসছে কাঁপাতে এবারের বিপিএল সিজন ৬, সিলেট সিক্সার্সের পক্ষে খেলতে?’
এরই মধ্যে জাতীয় দলের ওপেনার লিটন দাসকে নিজেদের আইকন ক্রিকেটার হিসেবে নিশ্চিত করেছে সিলেট।
এর আগে দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স ও ইংল্যান্ড ওপেনার অ্যালেক্স হেলসকে দলে ভেড়ানোর কথা জানিয়েছে রংপুর রাইডার্স। তাদের দলে আগে থেকেই আছেন ক্রিস গেইলের মতো টি-টোয়েন্টি রাজা।