সোমবার, ১৬ এপ্রিল, ২০১৮

গোলাপগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে জালালাবাদ গ্যাসের পক্ষ হতে আর্থিক সহায়তা প্রদান

গত ১৮ মার্চ রাত আনুমানিক ৩টায় গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ পাহাড় লাইনের লক্ষণাবন্দ এলাকায় বজ্রপাতের কারণে গ্যাসের রাইজারে আগুন লেগে যায়। উক্ত আগুনে তিনটি ঘর ভস্মীভূত হয়ে ৬ জন লোক মারা যায় এবং ১ জন আহত হয়। বজ্রপাত হতে সৃষ্ট অগ্নিকান্ডে নিহত ব্যক্তিদের স্বজনদের গত ১২-০৪-২০১৮ তারিখে জালালাবাদ গ্যাসের পক্ষ হতে ১ লক্ষ ৩০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।
এ উপলক্ষে জালালাবাদ গ্যাসের প্রধান কার্যালয় গ্যাস ভবনে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক, প্রকৌঃ নিজাম শরিফুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মধ্যে চেক হস্তান্তর করেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানীর মহাব্যবস্থাপক (অপারেশন) প্রকৌঃ মোঃ আবদুল মুমিন। 


ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহাব্যবস্থাপক (কন্সট্রাকশন) প্রকৌঃ শোয়েব আহমদ মতিন, মহাব্যবস্থাপক (পরিকল্পনা) প্রকৌঃ জসিম উদ্দিন আহমদ ও মহাব্যবস্থাপক (বিপণন-উত্তর) প্রকৌঃ মোঃ শাহীনুর ইসলাম। এছাড়া, অনুষ্ঠানে সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি