সোমবার, ২৬ মার্চ, ২০১৮

মাহিদ হত্যার প্রতিবাদে শাবি'র সাবেক ছাত্রছাত্রীদের মানববন্ধন

মাহিদ হত্যার প্রতিবাদে মঙ্গলবার বিকাল ৪ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শাবি'র সাবেক ছাত্রছাত্রীদের মানববন্ধন।ছিনতাইকারীরর হাতে নিহত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১৯ তম ব্যাচের মেধাবী ছাত্র মাহিদ এ সালাম এর হত্যার দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে আগামীকাল বিকাল ৪ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধনের ডাক দিয়েছে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ এলাম্নাই এসোসিয়েশন।

সিলেটের দক্ষিণ সুরমার ক্বীনব্রীজ এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র মেহেদী আল সালামের জানাজা মঙ্গলবার বাদ আসর হযরত শাহজালাল (রহঃ) মাজার মসজিদে অনুষ্ঠিত হবে। এরপর মাজার সংলগ্ন কবরস্থানে সমাহিত করা হবে মেধাবী এই ছাত্রকে ।
নিহতের পরিবার সূত্র জানায়, সোমবার দুপুরে ময়নাতদন্তের পর তার মরদেহ বাসায় নিয়ে যাওয়া হয় এবং পরে সিলেট ডায়াবেটিক হসপিটালের মরচুয়ারীতে রাখা হয়।

জানাজা ও দাফনের আগে মঙ্গলবার বেলা দুইটায় মেহেদী আল সালামের মরদেহ মদীনা মার্কেটের সালাম ম্যানশনে নিয়ে যাওয়া হবে। পরে সেখান থেকে দরগাহে হযরত শাহজালাল মাজারে মসজিদে জানাযার জন্য আনা হবে।
নিহত মেহেদীর পিতা প্রয়াত এডভোকেট আব্দুস সালাম সিলেট জেলা আওয়ামী লীগের নেতা ও সিলেট বারের সিনিয়র আইনজীবী ছিলেন । তার আপন চাচা সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ টি এম হাসান জেবুল এবং সিলেটের অতিরিক্ত পিপি ও মহানগর আওয়ামীলীগের নেতা এডভোকেট শামসুল ইসলাম তার খালু ।