শুক্রবার, ২ মার্চ, ২০১৮

মৌলভীবাজারে ৮লক্ষ টাকা ছিনতাই।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল কোর্ট রোড এলাকা হতে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স আলী ট্রেডার্স এর সুপারভাইজার মোঃ সাইদুল ইসলামের কাছ থেকে দেশীয় অস্ত্রের মুখে ৮ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায় দূর্বৃত্তরা।


দুপুর অনুমানিক ১ টার দিকে সরকারি কাজের বকেয়া বাবদ উক্ত প্রতিষ্ঠানের নামে ৮ লক্ষ টাকার চেক শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট হতে গ্রহণ করে শ্রীমঙ্গল সোনালী ব্যাংকে ক্যাশ করেন সাইদুল।

সোনালী ব্যাংক হতে টাকা নিয়ে সিএনজি যোগে পুনঃরায় উপজেলা পরিষদে যাবার সময় কোর্ট রোডস্থ জাতীয় যুব উন্নয়ন কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের সামনে আসলে ২টি মোটর সাইকেলে হেলমেট পরিহিত ৫ জন আরোহীর একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দল সিএনজির গতিরোধ করে।

এসময় সিএনজিতে থাকা সাইদুল ইসলাম এর ডান পায়ে দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়, দেশীয় অস্ত্রদ্বারা তার পায়ে আঘাত করলে প্যানটের পকেটে থাকা তার ব্যবহৃত মোবাইল ফোনটি ভেঙ্গে যায় এবং মারাত্মক দূর্ঘটনা থেকে রক্ষা পায় সাইদুল।

ঘটনার খবর পেয়ে শ্রীমঙ্গল থানা প্রশাসন দ্রুত গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোবাশশেরুল ইসলাম জানান, ছিনতাইকারী দলটি সংঘবদ্ধ ছিল। প্রশাসন বিয়টি তদন্ত করে দেখছে।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব কে.এম. নজরুল ইসলাম বলেন, ছিনতাইয়ের বিষয়টি আমরা শুনেছি এবং আমাদের ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছে, এবং অপরাধীদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।