মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩০ জানুয়ারি সিলেটে আসছেন

আজকাল ডেস্ক:প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩০ জানুয়ারি সিলেটে আসছেন। ওইদিন দুপুরে বিমানের ফ্লাইটে করে সিলেট পৌঁছে সরকারি বিভিন্ন কর্মসূচির পাশাপাশি শাহজালাল (রহ:) ও শাহপরাণ (রহ:) মাজার জিয়ারত শেষে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের জনসভায় যোগ দেবেন তিনি। সিলেট নগরের আলীয়া মাদ্রসা মাঠে জনসভা অনুষ্ঠিত হবে। স্থানীয় আওয়ামী লীগের নেতারা বলছেন, সিলেট সফরের মাধ্যমেই নির্বাচনি প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা যায়, গত শনিবার (৬ জানুয়ারি) দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচন ও সিটি করপোরেশনের নির্বাচনকে সামনে রেখে বিভাগীয় শহরগুলোতে দলের সভাপতির সাংগঠনিক সফরের সিদ্ধান্ত হয়। 


নির্বাচনি বছরের প্রথম সাংগঠনিক সফর সিলেট থেকে শুরু করার আগ্রহ ব্যক্ত করেন প্রধানমন্ত্রী। সেই আলোকে আগামী ৩০ জানুয়ারি প্রধানমন্ত্রীর সিলেট সফর রবিবার (৭ জানুয়ারি) চূড়ান্ত হয়।

প্রধানমন্ত্রীর সিলেট সফরের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। তিনি বলেন, সিলেট থেকেই নির্বাচনি প্রচারণার কাজ শুরু করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩০ জানুয়ারি সিলেট সফরে আসছেন। ওই দিন তিনি শাহজালাল (রহ:) ও শাহপরাণ (রহ:) মাজার জিয়ারত শেষে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের জনসভায় যোগ দেবেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেন, প্রতিবারের মতো এবারও সিলেট সফরের মাধ্যমে নির্বাচনি প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে জনসভাটি সিলেটের ঐতিহাসিক আলিয়া মাদ্রসায় আয়োজন করা হবে।