বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭

পুলিশের এর উপপরিদর্শক এর কাছে মিললো সাংবাদিকের চুরি হওয়া মোটরসাইকেল

স্টাফ রিপোর্ট:গত ২০ ডিসেম্বর নগরীর মানিকপীর সড়ক থেকে চুরি হয় এনটিভি’র সিলেট প্রতিনিধি মারুফ আহমদের মোটরসাইকেল। এ ঘটনার আট দিন পর গতকাল বুধবার নগরীর তালতলায় মোটর সাইকেলেটির সন্ধান মিলেছে। পুলিশের এক উপপরিদর্শক (এসআই)-এর কাছে মিললো চুরি হওয়া মোটরসাইকেল।

মোটরসাইকেলসহ ওই পুলিশ কর্মকর্তা এসআই সমীরণ সিংহকে কোতয়ালি থানায় আটক রাখা হয়েছে। সমীরণ সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (দক্ষিণ)-এর কার্যালয়ের আবাসিক কর্মকর্তা আরও) হিসেবে কর্মরত।
থানায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জানিয়েছে ওসি গৌছুল হোসেন বলেন, সমীরণকে সামরিক বরখাস্তের নির্দেশ দিয়েছেন মহানগর পুলিশ কমিশনার।

সাংবাদিক মারুফ আহমদ জানান, ২০ ডিসেম্বর মানিকপীর সড়কের একটি রেস্টুরেন্টের সামনে থেকে তাঁর ডিসকভার ব্র্যান্ডের মোটরসাইকেলটি চুরি হয়। এ ব্যাপারে কতোয়ালি থানায় একটি মামলা করেন তিনি।

আজ সন্ধ্যার দিকে নগরীর তালতলার দিলশাদ সিনেমা হলের পাশের একটি ওয়ার্কশপে তিনি অন্য একটি মোটরসাইকেল মেরামত করাতে যান মারুফ। এর কিছুক্ষণ পর সময় এসআই সমীরণ চুরি যাওয়া মটর সাইকেল নিয়ে ওই ওয়ার্কশপে আসেন। সাথেসাথে বিষয়টি মারুফ তাঁর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শফিকুর রহমান খানকে জানান। খবর পেয়ে শফিকুর রহমান ফোর্স নিয়ে এসে সমীরণকে থানায় নিয়ে যান। এসময় মোটরসাইকেলটিও উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এসআই সমীরণ সিংহকে কতোয়ালি থানার একটি কক্ষে আটকে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি জানান, জিজ্ঞাসাবাদকালে এসআই সমীরণ জানিয়েছেন, এক সোর্সের কাছে তিনি ২০ হাজার টাকা পেতেন। টাকার পরিবর্তে মঙ্গলবার তাকে এই মোটরসাইকেলটি প্রদান করে ওই সোর্স। মোটরসাইকেলে কিছু সমস্যা থাকায় তা সংস্কারের জন্য বুধবার ওয়ার্কশপে নিয়ে যান তিনি।