শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭

১৮ই ফেব্রুয়ারি বাংলাদেশ-শ্রীলঙ্কার টি-টোয়েন্টি ম্যাচ সিলেটে

আজকাল স্পোর্টস ডেস্ক:বাংলাদেশ-জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কাকে নিয়ে ত্রিদেশীয় সিরিজের সূচি চূড়ান্ত হয়েছে। ১৫ থেকে ২৭ জানুয়ারি ত্রিদেশীয় সিরিজের সব ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এরপর শ্রীলঙ্কা সিরিজের খেলা থাকবে চট্টগ্রাম ও সিলেটেও।

আগামী ১৫ই জানুয়ারি বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে শুরু হবে তিন দলের টুর্নামেন্ট। প্রতি দল একে অন্যের সঙ্গে দুবার করে খেলবে। পয়েন্ট টেবিলের সেরা দুই দল আগামী ২৭শে জানুয়ারি ফাইনালে লড়বে।


ত্রিদেশীয় সিরিজ শেষে আগামী ৩১শে জানুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রথম টেস্ট। আগামী ৮ই ফেব্রুয়ারি থেকে দ্বিতীয় টেস্ট খেলতে ফের দুদল আসবে ঢাকায়।

টেস্ট সিরিজ শেষে দুই দল খেলবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আগামী ১৫ই ফেব্রুয়ারি মিরপুরেই প্রথম টি-টোয়েন্টিতে নামবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। এর আগে সিলেটে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ম্যাচ গড়ানোর কথা শোনা গেলেও সেখানে হবে কেবল একটাই টি-টোয়েন্টি ম্যাচ। আগামী ১৮ই ফেব্রুয়ারি বাংলাদেশ-শ্রীলঙ্কার শেষ টি-টোয়েন্টি ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।