রবিবার, ১০ ডিসেম্বর, ২০১৭

এ এস ফাউন্ডেশনের মালয়েশিয়ায় সার্ভিস প্রোগ্রাম অনুষ্ঠিত

এ এস ফাউন্ডেশনের এর উদ্দ্যুগে মালয়েশিয়ায় একটি এতিম খানায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।আজ ডিসেম্বর ১০ তারিখে ফাউডেশন এর পরিচালক আব্দুস সামাদ ও ফাউন্ডেশনের মালয়েশিয়া প্রতিনিধি খাইরুল আমব্রি এর সহযোগিতায় এই সার্ভিস প্রোগ্রামের আয়োজন"এস র আই টি আই নুরুল জান্নাহ" স্কুলে করা হয়।উক্ত সার্ভিস প্রোগ্রাম এ এস ফাউন্ডেশনের পক্ষ হইতে চাল,তৈল,মুরুগ,ডিম্,আলু,পিয়াজ,চিনি,লবন বিতরণ করা হয়।

"এস র আই টি আই নুরুল জান্নাহ" স্কুলের কো ফাউন্ডার ও শিক্ষিকা নোরা জিমাস সিলেট আজকাল কে বলেন;নুরুল জান্নাহ আমার মেয়ে, যে খুব অল্প বয়সে ক্যান্সার এ মারা যায়।আমার মেয়ের স্মৃতির জন্য আমার পরিবারের পক্ষ হইতে এই প্রতিষ্ঠান করার উদ্দ্যুগ গ্রহণ করা হয়।


এই স্কুলে ১০ জন এতিম শিশু রয়েছেন যাদের কে ইসলামিক শিক্ষা ও এখানে থাকার জন্য আমরা ব্যবস্থা করে দিয়েছি।আমাদের স্কুলে মোট ৯০ জন শিক্ষার্থী রয়েছেন যাদের কে আমরা একাডেমিক শিক্ষার পাশাপাশি কুরআন এর শিক্ষা ও দিয়ে থাকি।আমাদের স্কুলে মোট ১৫ জন শিক্ষক রয়েছেন, এতিম শিশু ছাড়া অন্নান্ন শিশুদের জন্য আমাদের স্কুলে নামমাত্র ফী ধার্য করে দিয়েছি,এই ফী এবং বিভিন্ন ব্যক্তির আন্তরিকতায় এই প্রতিষ্ঠান পরিচালিত হচ্ছে। স্কুলের পক্ষ হইতে ফাউন্ডার আনোয়ার মড়াত,শিক্ষিকা নূর ওয়ানি এবং ইজুদ্দিন উপস্থিত ছিলেন।

এ এস ফাউন্ডেশনের পরিচালক ও অনলাইন সংবাদ মাধ্যম সিলেট আজকাল এর সম্পাদক আব্দুস সামাদ উক্ত ফাউডেশনের পক্ষ হইতে সিলেটে বৃক্ষ রুপন,খাদ্য,ফ্রি চিকিৎসা,বস্ত্র,বাসস্থান নির্মাণ,বৃত্তি পরীক্ষা সহ বিভিন্ন সার্ভিস প্রোগ্রাম এর আয়োজন করেছেন।

তিনি অরাজনৈতিক সামাজিক সংঘটনের পক্ষে বিশেষ আহব্বান করে বলেন;সমস্ত সামাজিক প্রতিষ্ঠান যে গুলো অসহায়,দুস্তদের সহযোগিতার জন্য কাজ করে তাদের কার্যক্রম চলতে থাকুক এবং দুস্থদের সহায়তা প্রদান করতে থাকুক, সমাজের সকল কেই এই সকল সংঘটনকে সহযোগিতা প্রদান ও পাশে থাকার আহব্বান করেন।