শুক্রবার, ৩ নভেম্বর, ২০১৭

সিলেটে ঢাকা ডায়নামাইটস এর অক্রিকেটীয় কান্ড!

আজকাল স্পোর্টস কর্নার:৪ নভেম্বর থেকে সিলেটে শুরু হতে যাচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিপিএল। দেশি-বিদেশি তারকা-মহাতারকাদের ভীড়ে জমজমাট হচ্ছে সিলেট ভেন্যু। প্রথমবারের মতো এই ভেন্যুতে মাঠে গড়াবে বিপিএল।

সিলেট শহরজুড়েও সাজ সাজ রব। কিন্তু বিপিএল শুরু না হতেই মাঠের বাইরের সমালোচনায় বিদ্ধ বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস।
বৃহস্পতিবার (২ নভেম্বর) বিনা অনুমতিতেই সেন্টার উইকেটের পাশে অনুশীলন করেছে ফ্র্যাঞ্চাইজিটি। এদিন বিকেল তিনটায় সিলেট ক্রিকেট স্টেডিয়ামে একই সময় রংপুর রাইডার্স আর ঢাকা ডায়নামাইটসের প্র্যাকটিস শিডিউল ছিল। ঢাকার প্রাকটিস উইকেট খানিক ভেজা ও অপ্রস্তুত থাকায় রংপুরের জন্য বরাদ্দকৃত উইকেটেই অনুশীলন চালায় ডায়নামাইটস।

পরবর্তীতে রংপুর রাইডার্সের অস্ট্রেলিয়ান হেড কোচ টম মুডির অনুরোধে ডায়নামাইটসরা সরে গেলেও স্টেডিয়ামের সেন্টার উইকেটের কাছে আবারো অনুশীলন শুরু করে। সম্পূর্ণ অপ্রস্তুতভাবে অনুশীলন করে ফ্র্যাঞ্চাইজিটি। ঠিকমতো নেটও লাগানো হয়নি। এতে করে পোলার্ডদের স্বজোরে উড়ে আসা বল ধেঁয়ে যাচ্ছিল রংপুরের ক্রিকেটার ও কোচদের গা তাক করে।

তাতে বড় ধরনের কোনো ইনজুরির ঘটনা না ঘটলেও ডায়নামাইটসদের এমন অক্রিকেটীয় আচরণে রংপুর রাইডার্স ক্ষোভ প্রকাশ করে। যদিও তারা কোনো প্রতিক্রিয়া দেখায়নি।

তারা অনুরোধ করেছে এমন অক্রিকেটীয় ঘটনায় যাতে নজর দেয় বিসিবি। তা না হলে কোটি টাকার বিপিএল প্রশ্নবিদ্ধই থেকে যাবে।