বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

শিক্ষক পেটানোর ঘটনায় জেএসসি পরীক্ষার্থীকে পুলিশে দিলেন বাবা

স্টাফ রিপোর্ট:সুনামগঞ্জের জামালগঞ্জে শিক্ষক পেটানোর ঘটনায় জড়িত এক জেএসসি পরীক্ষার্থীকে পুলিশের হাতে তুলে দিয়েছেন বাবা। বুধবার (২২ নভেম্বর) রাত সাড়ে দশটায় অভিযুক্ত পরীক্ষার্থী রিয়াজ মাহমুদ শাহকে জামালগঞ্জ থানা পুলিশে সোপর্দ করেছেন তার বাবা শাহজাহান শাহ।
জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, ‘অভিযুক্ত ছাত্রের বাবা আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে নিজের ছেলেকে পুলিশে সোপর্দ করেন। এর আগে মারধরের শিকার আহত শিক্ষক সীতেশ চন্দ্র সরকার বাদী হয়ে রিয়াজ মাহমুদ শাহকে আসামি করে জামালগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেএসসি পরীক্ষায় নকল করার সুযোগ না দেওয়ায় জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের রসায়ন বিভাগের শিক্ষক সীতেশ চন্দ্র সরকারকে পেটানো হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সদরের হেলিপ্যাড মাঠ দিয়ে বাসায় ফেরার পথে রিয়াজসহ আরও কয়েকজন পরীক্ষার্থী মিলে তাকে পিটিয়েছে বলে জানা যায়। বুধবার উন্নত চিকিৎসার জন্য আহত শিক্ষক সীতেশ চন্দ্র সরকারকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন তার সহকর্মীরা।

উল্লেখ্য, জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের রসায়ন বিভাগের শিক্ষক সীতেশ চন্দ্র সরকারকে জেএসসি পরীক্ষার্থী রিয়াজ মাহমুদ শাহ ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে। এ ঘটনার  প্রতিবাদে এবং ওই শিক্ষার্থীকে দ্রুত গ্রেফতারের দাবিতে ক্লাস বর্জন করে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীরা।