বুধবার, ১ নভেম্বর, ২০১৭

নিহতদের স্মরণে বিয়ানীবাজারের চার মার্কেটের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে

স্টাফ রিপোর্টঃসোমবার সকালে নরসিংদীতে সড়ক দুর্ঘটনায়  নিহতদের স্মরণে মঙ্গলবার বিয়ানীবাজার জামান প্লাজার সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। নিহতদের মধ্যে পাঁচই ব্যবসায়ী।
এছাড়া পৌরসভার মেয়রের আহবানে বিয়ানীবাজার পৌরশহরের সব ধরনের দোকান দুপুর পর্যন্ত বন্ধ রাখা হয়। সকাল ১০টায় বিয়ানীবাজার সরকারি কলেজ মাঠে নিহতদের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়ছে।
জানাযায় অংশ নিয়ে সকাল ৮টার পর থেকে শোকাহত মানুষ কলেজ প্রাঙ্গণে জড়ো হতে শুরু করেন। জানাযা শুরু হয় সকাল ১০ বেজে ৫ মিনিটে।


এদিকে জানাযার আগত মানুষকে সুশৃঙ্খল রাখতে পুলিশের পাশাপাশি কয়েকশত স্বেচ্ছাসেবক নিয়োজিত থাকেন। পৌরশহরকে যানজট মুক্ত রাখতে বিয়ানীবাজার শহরে প্রবেশকারি চারটি সড়কে যানবাহন আটকে রাখা হয়। দূরপাল্লার গাড়িগুলো প্রধান সড়কের চলাচল করে।
কলেজ প্রাঙ্গণে শোকাহত মানুষের সংকুলান না হওয়ায় মানুষজন কলেজ রোড ও বিভিন্ন মার্কেটে নামাজ আদায় করেন।
জামান প্লাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আজাদুর রহমান বলেন, ব্যবসায়ীরা সহকর্মীদের হারিয়ে বাকরুদ্ধ। আমাদের যে ক্ষতি হয়েছে তার কোনভাবে পুরণ করা নয়। অপ্রত্যাশিতভাবে নিহত সহকর্মীদের সম্মানে আজ মঙ্গলবার মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়। একইভাবে আজির মার্কেট, সাত্তার কমপ্লেক্স ও আল আমিন সুপার মার্কেট বন্ধ রয়েছে।