রবিবার, ৮ অক্টোবর, ২০১৭

আজ থেকে শুরু হচ্ছে সিসিকে ভোটার তালিকা হালনাগাদ

স্টাফ রিপোর্টঃ সিলেট সিটি করপোরেশন এলাকায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু হচ্ছে রোববার (০৮ অক্টোবর) থেকে। আগামী ২৪ অক্টোবর পর্যন্ত চলবে এই কার্যক্রম। চারটি দলে ৯ জন করে ডাটা এন্ট্রি অপারেটর কার্যক্রম চালিয়ে যাবেন। এর আগে ২৫ জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের তথ্য সংগ্রহ করা হয়।
উপজেলা নির্বাচনী কর্মকর্তা ও রেজিস্ট্রেশন কার্যক্রমের সমন্বয়ক সাইদুর রহমান   এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রথম দিন রোববার (৮ অক্টোবর) নগরীর চৌহাট্টায় সরকারি আলীয়া মাদরাসায় ১ নং ওয়ার্ডের ও সিলেট মদন মোহন কলেজে ২ নং ওয়ার্ডের হালনাগাদ হবে। এছাড়া ৯ থেকে ১০ অক্টোবর পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ে ৩ নং ওয়ার্ডের , আম্বরখানা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে ৪ নং ওয়ার্ডের, ১০ ও ১১ অক্টোবর খাসদবির প্রাথমিক বিদ্যালয়ে ৬নং ওয়ার্ডের, ১১ অক্টোবর চৌখিদেখি আনোয়ারা মতিন একাডেমিতে ৭নং ওয়ার্ডের, ১২ ও ১৩ অক্টোবর সুবিদবাজার প্রাইমারি টিচার ট্রেনিং ইন্সটিটিউটে ৮নং ওয়ার্ডের, পশ্চিম পীর মহল্লা শাহজালাল জামেয়া ইসলামিয়া মাদরাসায় ৯ নং ওয়ার্ডের, ১৪ ও ১৫ অক্টোবর পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে ১০ নং ওয়ার্ডের, ১৬ ও ১৭ অক্টোবর ভাতালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১১ নং ওয়ার্ডের এবং শুধু ১৬ অক্টোবর শেখঘাট মঈনুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে ১২ নং ওয়ার্ডের ভোটার তালিকা হালনাগাদ হবে। 

এছাড়া, ১৭ অক্টোবর সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ১৪ নং ওয়ার্ডের, ১৮ অক্টোবর নগরীর মির্জাজাঙ্গাল জুনিয়র উচ্চ বিদ্যালয়ে ১৩ নং ওয়ার্ডের, ১৯ অক্টোবর মিরাবাজার শাহজালাল জামেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজে ১৫ নং ওয়ার্ডের,  ১৮ অক্টোবর নয়াসড়ক কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয়ে ১৬ নং ওয়ার্ডের, ২০ ও ২১ অক্টোবর কাজি জালাল উদ্দিন (বালক) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৭ নং ওয়ার্ডের,  ১৯ ও ২০ অক্টোবর মীরাবাজার মডেল হাইস্কুলে ১৮ নং ওয়ার্ডের, ২১ অক্টোবর শিবগঞ্জ সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে ২০নং ওয়ার্ডের, ২২ অক্টোবর হাজি শাহমীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৯ নং ওয়ার্ডের , ২২ অক্টোবর আব্দুল হামিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৩ নং ওয়ার্ডের, ২৪ অক্টোবর উপশহর বি-ব্লকের শাহজালাল উপশহর উচ্চ বিদ্যালয়ে