সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

দর্শকদের জন্য ফ্রি বাস সার্ভিস সিলেট সিক্সার্সের

স্টাফ রিপোর্টঃ অনেকটা ঢাকঢোল পিটিয়েই সিলেটের নিজস্ব মালিকানায় বিপিএলে ফিরেছে সিলেট ফ্র্যাঞ্জাইজি ‘সিলেট সিক্সার্স’। অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের ত্বথাবধানে তাঁর ছেলে সাহেদ মুহিতকে চেয়ারম্যান করে বিপিএলে ফিরেছে সিলেট সির্ক্সাস।
আইকন হিসেবে সাব্বির রহমানকে দলে নেওয়ার পাশাপাশি সিলেট দলে টেনেছে নাসির, তাইজুলদের মতো তারকাদের। হোম ভেন্যু হিসেবে ফ্র্যাঞ্চাইজিটি ব্যবহার করবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামকে। বিপিএলের শুরুটা হবে এখানে ৪ নভেম্বর থেকে।

এবারের বিপিএলে সিলেট ফ্য্যাঞ্চাইজি বেশ কয়েকটি চমক নিয়ে হাজির হয়েছে। ফিউচার সিক্সার্স খুঁজে নিতে চলছে সেরা বোলার খুঁজে নেওয়ার হান্ট। ২৫ অক্টোবর হবে এর চূড়ান্ত মনোনয়ন।
সিলেট জেলা স্টেডিয়ামে ২০ অক্টোবর এসএনপিস্পোর্টসের মুখোমুখি হন সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিত। এবারের বিপিএলে দর্শকদের নিয়ে তাদের একটি চমকপ্রদ তথ্য জানাতে ভুল করেন নি তিনি। সাহেদ মুহিত বলেন, “বিপিএলের সময় আমরা পুরো সিলেট শহরে চারদিনের জন্য তথা বিপিএলের ম্যাচ যে কয়দিন অনুষ্ঠিত হবে এই কয়েকদিন দর্শকদের চলাচলের জন্য ফ্রি বার্স সার্ভিস প্রদান করব।”
দর্শকরা টিকিট দেখিয়ে বাসে করে স্টেডিয়ামে আসতে পারবেন এবং খেলা শেষে বাসে করেই শহরে তাঁর নিজ গন্তব্যে পৌঁছাতে পারবেন। দর্শকদের জন্য এই সেবা প্রসঙ্গে সিক্সার্সের চেয়ারম্যান আরো বলেন, খেলা শেষ হতে অনেক রাত হয়ে যাবে। যেহেতু সন্ধ্যার পরও ম্যাচ আছে। দর্শকরা যাতে রাতে বাড়ি ফিরতে কোন ভোগান্তি না হয় সেজন্য আমরা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট দিয়ে ফ্রি বাস সার্ভিস দিবো। শুধুমাত্র ম্যাচ টিকিট প্রদর্শন করতে পারলেই বাসে ফ্রি সার্ভিস পাবেন দর্শকরা।