শুক্রবার, ২৭ অক্টোবর, ২০১৭

আকাশ তাঁরা তরুণ সংঘ' ছৈদল বাজার' ক্লাবের অভিষেক ও পরিচিতি অনুষ্টান

আব্দুস ছালাম : কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সর্বস্তরের মানুষের সেবা করার অঙ্গিকার নিয়ে সামাজিক ও সেবামূলক সংগঠন ‘আকাশ তারা তরুণ সংঘ ছৈদল বাজার' এর একটি কার্যকরী কমিটি গঠন করা হয়। আব্দুর রশিদ কে কার্যকরী কমিটির আহ্বায়ক এবং আরিফুল ইসলামকে সাধারন সম্পাদক করে ৫৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির অভিষেক ও পরিচিতির লক্ষ্যে গতকাল বুধবার এক বিরাট কাবাডি খেলার আয়োজন করা হয়। এ খেলায় চ্যাম্পিয়ন হয় মৌলভী বাজার কাঁঠাল তলি ক্লাব এবং রানার্স আপ হয়েছেন আলিনগর কাবাডি ক্লাব। খেলাধুলা শেষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্টান শুরু হয়। অনুষ্টানটি মহসিন আহমদের পরিচালনায় সভাপতিত্ব করেন ১২ নং পৃথিম পাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাখর খাঁন। উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় এমপি বীর মুক্তি যোদ্ধা মো: আব্দুল মতিন।

তিনি বলেছেন, এই ক্লাবের উন্নতির জন্য সব ধরনের সহযোগিতা করবেন এবং এক টন চাল ও এই অঞ্চলের মানুষের কৃষি ক্ষেতের সুবিধার জন্য মনু নদী থেকে পানি উত্তলনের জন্য পানির পাম্ম ও পাওয়ার টিলার গাড়ী এই ক্লাবের মাধ্যমে প্রদানের আশ্বাস দিয়েছেন।

আরও উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান কমরেড আব্দুল লতিফ, ১৩ নং ইউপি চেয়ারম্যান মো: আতিকুল ইসলাম,প্যানেল চেয়ারম্যান ইউপি সদস্য মো: আব্দুল মনাফ, প্যানেল চেয়ারম্যান ইউপি সদস্য মাসুদ রানা আব্বাস,ইউপি সদস্য মো: আব্বাস আলী, মহিলা ইউপি সদস্য মোছা: আমিনা বেগম, ইউপি সদস্য মনির মিয়া এবং বিশিষ্ট শিক্ষানুরাগী মো: আব্দুর রকিব মাষ্টার, মো: আব্দুল মুকিত, মো: কামরুল হাসান।
এছাড়া আরও উপস্থিত ছিলেন " আকাশ তাঁরা তরুণ সংঘ ছৈদল বাজার এর সম্মানিত সদস্য বৃন্দ এবং বিভিন্ন এলাকা থেকে আগত হাজার হাজার দর্শক উপস্থিত ছিলেন। আর্ত-মানবতার সেবায় নিয়োজিত একটি ব্যাতিক্রমধর্মী কল্যাণমূখী অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন হলো ' 'আকাশ তারা তরুণ সংঘ ছৈদল বাজার' ক্লাব। জাতি, ধর্ম, বর্ণ, নির্বিশেষে জনস্বার্থে নিম্নোক্ত লক্ষ্য ও উদ্দেশ্যা নিয়ে যাত্রা শুরু করে। রাস্তা সংস্কার, বৃক্ষ রোপন, রক্তদান কর্মসূচি, পরিস্কার পরিচ্ছন্নতা সংক্রান্ত অভিযান, দরিদ্র মানুষের কল্যাণে কাজ করা। প্রাকৃতিক দূর্যোগ ও মহামারী কবলিত মানুষের উপকারার্থে সার্বিক সহযোগিতা করাই "আকাশ তারা তরুণ সংঘের প্রধান লক্ষ্যে ও উদ্দেশ্য।