বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০১৭

৩০ অক্টোবর থেকে শুরু বিপিএলের টিকেট বিক্রি

আজকাল ডেস্কঃ অবশেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট (বিপিএল)’র টিকিট বিক্রির দিনক্ষণ জানালো বিসিবি। আগামি ৪ নভেম্বর থেকে সিলেটে শুরু হচ্ছে বিপিএলের পঞ্চম আসর।
বিপিএলের টিকিট মিলবে ইউসিবি ব্যাংকে। ব্যাংকটি সিলেটের শাখায় আগামি ৩০ অক্টোবর থেকে শুরু হবে টিকিট বিক্রি। স্টকে টিকিট থাকা পর্যন্ত তা বিক্রি করবে ব্যাংকটি।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদস্য বিদায়ী পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেডে টিকিট বিক্রি করা হবে।
টিকিট বিক্রির দিনক্ষণ ঠিক করলেও বিপিএল গর্ভনিং কাউন্সিল এখনো টিকিটের মূল্য নির্ধারণ করেনি। চারটি ক্যাটাগরিতে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের টিকিট বিক্রি হবে।

গ্র্যান্ড ষ্ট্যান্ড, ক্লাব হাউজ, গ্রীণ গ্যালারী ও গ্যালারীর টিকিট কিনতে পারবেন দর্শকরা। দেড় থেকে দুই হাজার টাকায় মিলবে গ্র্যান্ড ষ্ট্যান্ডের টিকিট। এরপরেই থাকবে অন্যান্য টিকিটের দাম।
সিলেট স্টেডিয়ামে এক সঙ্গে প্রায় ১৮ হাজার দর্শক বসে খেলা দেখতে পারবেন। গ্র্যান্ড ষ্ট্যান্ডের পরেই থাকবে ক্লাব হাউজের টিকিটের দাম। এরপর গ্রীণ গ্যালারী ও সবশেষ গ্যালারীর টিকিটের দাম থাকবে সর্বনিম্ন। ১শ থেকে দেড়শো টাকার মধ্যে থাকতে পারে গ্যালারীর টিকিটের দাম।