শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭

কদমতলী বাস টার্মিনালে অগ্নিকান্ড, আহতঃ ৬

স্টাফ রিপোর্টঃ  কদমতলীতে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৬ জন আহত হয়েছেন।  আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট কাজ করে। প্রত্যক্ষদর্শীরা জানায়,শুক্রবার দুপুরে  বেলা ১২টার দিকে তাজমহল রেস্টুরেন্টের সামনের রাস্তায় বিকট শব্দে গ্যাসলাইনের পাইপ ফেঁটে মাটির নিচ থেকে আগুন বের হতে শুরু করে। এ সময় একটি মাইক্রোবাস, একটি সিএনজি ও একটি মোটরসাইকেল আগুনে পুড়ে যায়।  আগুন লাগার সাথে সাথে সেখানে ৬ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ১ জনের অবস্থা গুরুতর। আহতদের সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ফায়ার সার্ভিস তালতলা স্টেশনের টিমলিডার নুরুল ইসলাম জানান, সিলেট জালালাবাদ গ্যাস অফিসে বারবার ফোন দেয়া হলেও প্রথম দিকে তাদের সাড়া না পাওয়ায় আগুন নিয়ন্ত্রণে আনতে কিছুটা বেগ পেতে হয়। পরে তাদের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আসে।
কদমতলী বাস টার্মিনালের মূল সড়কে আগুন লাগার ঘটনায় টার্মিনাল থেকে বেশ কিছু সময় ধরে ছেড়ে যেতে পারেনি কোনো দূরপাল্লার যানবাহন। পরে জালালাবাদ গ্যাস অফিসের লোকবল এসে গ্যাসলাইন বন্ধ করে দেয়ার পর বিকেলের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এরপর টার্মিনালের অবস্থাও স্বাভাবিক হয়।