বৃহস্পতিবার, ১ জুন, ২০১৭

বেশি বাড়া বাড়ির চেষ্টা করো না: জাকিরকে কাদের

আজকাল ডেস্কঃ বহর নিয়ে চলাফেরার জন্য ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনকে শাসালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
বুধবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা শুরুর পূর্বে জাকির বহর নিয়ে বৈঠকে প্রবেশ করতে যান। তখন ওবায়দুল কাদের তাকে শাসান।
বৈঠকে প্রবেশের সময় জাকিরকে উদ্দেশ করে কাদের বলেন, “এত প্রটোকল আর হোন্ডা/মোটর সাইকেলের বহর নিয়ে চল কেন? ছাত্রলীগ করতে হোন্ডা-মাস্তানের বহর লাগে না। আমরাও ছাত্রলীগ করে এসেছি। তোমরা যা করছ…বেশি বাড়ার চেষ্টা করো না।”
ওবায়দুল কাদেরের বক্তব্যের পরিপ্রেক্ষিতে জাকির হোসাইন হতচকিত হয়ে কাচুমাচু হয়ে নিচু স্বরে বলেন, “স্যার, কই আমি তো কোনো বহর নিয়ে আসিনি।” জবাবে ওবায়দুল কাদের বলেন, “বহর নিয়ে এসেছ, না কী নিয়ে এসেছে; আমি সব জানি।” এ সময় উপস্থিত আওয়ামী লীগ নেতারা জাকিরকে ইশারায় সভাকক্ষের বাইরে যেতে বলেন।
এরপর জাকির হোসাইন বাইরে এসে সভাপতির কার্যালয়ের ভেতরে অবস্থানকারী বিভিন্ন ছাত্রলীগ নেতাকর্মীদের বাইরে যাওয়ার নির্দেশ দেন। এর কিছুক্ষণ পরেই বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ একটি মাইক্রোবাসে নির্ধারিত সভায় অংশ নিতে সভাপতির কার্যালয়ের সামনে নামেন। এ সময় তার সঙ্গে উপস্থিত নেতাকর্মীরা সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করতে চাইলে নিষেধ করে বাইরে অবস্থান করার নির্দেশ দেন।