মঙ্গলবার, ১৬ মে, ২০১৭

মুসলিম চৌধুরী ফাউন্ডশন প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ

সোহেল আহমেদ:মোঃ মুসলিম চৌধুরী ফাউন্ডশন সিলেট এর ২য় প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে ১৫ই মে ২০১৭ ইং সন্ধ্যা ৮ ঘটিকায় গোলাপবাগস্হ কার্যালয়ে আলোচনা সভা ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্টানের শুরুতে অতিথি বৃন্দকে ফুল দিয়ে বরন করেন প্রতিষ্টানের শিক্ষার্থীরা।পরে অতিথিদের উপস্থিতিতে কেক কেটে ফাউন্ডেশনের ২য় প্রতিষ্টা বার্ষিকি উদযাপন করা হয়।

বিশিষ্ট মুরব্বি বাদশা মিয়ার সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক জনাব অধ্যাপক আজমল হোসেন রায়হান, বিশেষ অতিথি মহানগর বিএনপির সহ-স্বেচ্ছাসেবক সম্পাদক জনাব খালেদুর রশীদ ঝলক, মহানগর বিএনপির সহ-মুক্তিযোদ্ধা সম্পাদক মোস্তফা কামাল ফরহাদ।

প্রধান অতিথির বক্তব্যে জনাব আজমল হোসেন রায়হান বলেন, সংগঠনের প্রশংসা করেন এবং অসহায় সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তশালীদের  আহবান জানান।
বিশেষ অতিথির বক্তব্যে জনাব খালেদুর রশীদ ঝলক বলেন মোঃ মুসলিম চৌধুরী ফাউন্ডেশন পরিচালিত  বিনা-বেতনে শিক্ষাদান ও উপকরণ বিতরণ কার্যক্রম অসহায় ও সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের আলোর মুখ দেখাবে এবং প্রতিষ্ঠানের সকল সদস্যদের ধন্যবাদ প্রদান সহ বর্নীল আয়োজনের প্রশংসা করেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্টানের প্রতিষ্টাতা ভাইস-চেয়ারম্যান মোঃ মুহিবুল মজিদ চৌধুরী মুহিব।
গঠনমূলক বক্তব্যে তিনি সবার দোয়া ও সহযোগীতা চেয়ে প্রধান অতিথি,বিশেষ অতিথি সহ এলাকার সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্টানের শেষাংশে উপস্থিত অতিথিবৃন্দ  মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরসস্কার বিতরন করেন। এসময় শিক্ষার্থীদের অভিভাবক সহ এলাকার ময়-মুরব্বিয়ান উপস্থিত ছিলেন।