বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭

মৌলভীবাজার সরকারী কলেজে ছাত্রলীগের দুইগ্রুপে সংঘর্ষঃ আহত ৬

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার সরকারি কলেজে কথা কাটাকাটির জের ধরে ছাত্রলীগের দুই-গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের ছয়জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কলেজ ক্যাম্পাসের মহিলা হোস্টেলের সামনে এই সংঘর্ষ হয়।প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন গ্রুপের ছাত্রলীগ কর্মী তানবীর আহমদ তমাল ক্যাম্পাসে তার মেয়ে বন্ধুকে নিয়ে বসে গল্প করছিলেন। এ সময় পৌর মেয়র ফজলুর রহমান গ্রুপের ছাত্রলীগ কর্মীরা কলেজে প্রবেশ করে তাদের এই জায়গা থেকে সরে যেতে বলেন। তখন উত্তেজিত দুইগ্রুপের নেতা-কর্মীদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়।

ঘটনায় আহতরা হলেন- মিনহাজ আহমদ দিপ (১৯), ফয়জুর রহমান (১৭), ময়নুল হোসেন (২২), সামাদ আহমদ (১৮), আহমেদ অপু (২০),  ও তানভির আহমদ তমাল (২১)।

তাদের মধ্যে দিপ আহমেদ ও তানভির আহমদ তমালের অবস্থা গুরুতর হওয়ায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে মৌলভীবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ ড. ফজলুল আলী বলেন, আহত ছাত্রদের মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।