বৃহস্পতিবার, ১৮ মে, ২০১৭

অবশেষে 'ধর্ষক' নাঈম আশরাফ গ্রেফতার

নিউজ ডেস্কঃ রাজধানীর বনানীর হোটেল রেইনট্রিতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার অন্যতম আসামি নাঈম আশরাফকে  গ্রেফতার করেছে পুলিশ। মুন্সীগঞ্জের লৌহগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক।বুধবার রাত পৌনে ৯টার দিকে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থেকে গোয়েন্দা পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করে।
আলোচিত এ মামলার প্রধান আসামি আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ ও অপর আসামি র‌্যাগনাম গ্রুপের কর্ণধারের ছেলে সাদমান সাকিফকে গত বৃহস্পতিবার সিলেট থেকে গ্রেফতার করা হয়। তারা বর্তমানে রিমান্ডে রয়েছেন।
অন্য দুই আসামি সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী রহমত আলীকে গত সোমবার ঢাকা থেকে গ্রেফতার করা হয়। তারাও বর্তমানে রিমান্ডে রয়েছে।
অন্য চার আসামিকে গ্রেফতার করার পরও নাঈম আশরাফকে গ্রেফতার না করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় ওঠে। এ প্রেক্ষাপটে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল নাঈম পুলিশের নজরদারিতেই আছে।
মামলার এজাহার থেকে জানা যায়, গত ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে সাফাত ও নাঈম দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ করেছিলেন। অন্য তিন জন ছিলেন সহায়তাকারী।