রবিবার, ১২ মার্চ, ২০১৭

শ্রীমঙ্গল পৌরসভা সিলেট বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ পুরস্কার লাভ করেছে

শ্রীমঙ্গল সংবাদদাতা:গত ৪মার্চ থেকে ৬মার্চ সিলেট মোহম্মদ আলী জিমনেসিয়ামে অনুষ্ঠিত ডিজিটাল সেন্টার ২০১৭' ডিজিটাল উদ্ভাবনী মেলায় অংশ গ্রহন করে শ্রীমঙ্গল পৌরসভা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ পৌরসভা ও ডিজিটাল সেন্টারের সম্মাননা পুরস্কার লাভ করেছে। ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা শিউলি আক্তার দেশপক্ষকে জানান,আমাদের শ্রীমঙ্গল পৌরসভার ডিজিটাল সেন্টার সিলেট বিভাগীয় পর্যয়ে শ্রেষ্ঠ ডিজিটাল সেন্টার নির্বাচিত হওয়াই আমরা ডিজিটাল সেন্টারে সেবা দিতে এই পুরষ্কার আমাদের কাজে আগামীতে আরোও উৎসাহিত করবে।

গত ৬ মার্চ আনুষ্ঠানিকভাবে শ্রেষ্ঠ পৌরসভা ও ডিজিটাল সেন্টারের পুরস্কার তুলে দেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মৃনাল কান্তি দেব। উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদরুদ্দিন কামরান, বিভিন্ন জেলার জেলা প্রশাসক, অতিরিক্ত বিভাগীয় কমিশনার, প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

শ্রীমঙ্গল পৌরসভার প্যানেল মেয়র কাজী আব্দুল করিম সম্মাননা ক্রেষ্ট গ্রহন করেন। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর মীর এম এ সালাম। ষ্টলের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার বস্তি উন্নয়ন কর্মকর্তা মোঃ আজিজুল হক। শ্রীমঙ্গল পৌরসভার ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা শিউলী আক্তার ও রেদোয়ান।