শনিবার, ১১ মার্চ, ২০১৭

বিয়ানীবাজার টিকরপাড়ায় ট্রাক চাপায় নিহত ৪

বিয়ানীবাজার প্রতিনিধিঃ  বিয়ানবাজার উপজেলার টিকরপাড়া এলাকায় বেপরোয়া চালকের ট্রাক চাপায় এক সিএনজি  অটোরিকশার চালক-সহ চারজন নিহত হয়েছেন।
 
-শুক্রবার বিকেল  ৫টার দিকে উপজেলার আলীনগরের টিকরপাড়া এলাকায়  এ ঘটনা ঘটে । এসময়  ঘটনাস্থলেই তিন জন মারা যায় এবং ওপর  দুজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় আরো একজনের মৃত্যু হয় । 


দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে
স্থানীয়রা ধাওয়া করে গোলাপগঞ্জ উপজেলার রানাপিং বাজার এলাকায় তাকে আটক করেন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করলে সিলেট-বিয়ানীবাজার-জকিগঞ্জ মহাসড়কে যোগাযোগ বন্ধ হয়ে যায়। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ও চারখাই ফাঁড়ি পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে বিয়ানীবাজার যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ৩জন মারা যান। আর হাসপাতালে নেয়ার দুলাল (২৬) নামের আরেক যাত্রী মারা যান ।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  চন্দন কুমার চক্রবর্তী বলেন, 'নিহতদের পরিচয় সনাক্ত করার কাজ চলছে। একই সাথে সড়কের অবরুদ্ধ পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে । নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ ময়নাতদন্তেরর জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।'