শুক্রবার, ১০ মার্চ, ২০১৭

রোটারেক্ট কনফারেন্সকে স্বাগত জানিয়ে সিলেটে মহানগরীতে র‍্যালী অনুষ্ঠিত

ইমদাদুর রহমান ইমদাদ: ৪র্থ রোটারেক্ট ডিসট্রিক্ট কনফারেন্স "জাগরণ ১৭" উপলক্ষে বৃহস্পতিবার সিলেট মহানগরীতে এক বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিপুল উৎসাহ উদ্দীপনায় বিকেল ৫ টায় নগরীর সিটি কর্পোরেশন এর সামনে থেকে দায়িত্বশীলরা র‍্যালি শুরু করে জিন্দাবাজার, চৌহাট্রা পয়েন্ট প্রদক্ষিণ করে রিকাবীবাজার কবি নজরুল অডিটোরিয়ামে আলোচনা সভায় মিলিত হন।

প্রোগ্রাম চেয়ারম্যান রোঃ নাহিদ আহমদের পরিচালনায় সভাপতিত্ব করেন রোঃ শাহেদুল ইসলাম শাহেদ। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ডিসট্রিক্ট গভর্নর রোটারিয়ান শহিদ আহমদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডি আর সি সি রোটারিয়ান আলী আজম চৌধুরী তমাল, আই পি ডি আর রোঃ সাজ্জাদ আহমদ, ডি আর আর রোঃ শাহ জুনেদ আলী, ডিসট্রিক্ট ফাউন্ডেশনের মেম্বার রোঃ ইমরান চৌধুরী, ডিসট্রিক্ট ফাউন্ডেশন মেম্বার রোঃ এনামুল হক চৌধুরী সুহেল।



এছাড়া আরো উপস্থিত ছিলেন এডি আর  আর রোটারেক্টর এস রহমান সায়েফ, এডি আর আর হাফিজ আহমদ, এডি আর আর জিয়া উদ্দিন শাকিল, ডিসট্রিক্ট সেক্রেটারি রোঃ মঞ্জুর আহমদ, রিজিওনাল রিপ্রেজেন্টেটিভ রোঃ আফজাল হোসেন তুহিন, রোঃ আবুল হোসেন, রোঃ শিশির সরকার, রোঃ ফয়সাল আহমদ, রোঃ জিয়া উদ্দিন, রোঃ মাহবুব কামালি, রোঃ শাহ আল আমিন, রোঃ রায়হান আহমদ, রোঃ রাসেল মিয়া, রোঃ লোকমান হোসেন, রোঃ ইমদাদুর রহমান ইমদাদ, রোঃ রাজিব আহমদ, রোঃ রাসেল মিয়া, রোঃ শায়েল আহমদ, রোঃ আব্দুল কাদির, রোঃ মিজানুর রহমান, কামরান আহমদ, পলাশ, আবদুল্লাহ রহমান, মাসুম আহমদ, এনামুল হক প্রমুখ।



বক্তৃতায় এসকল নেতৃবৃন্দ আগামীকাল শুক্রবার ও শনিবার সিলেট মহানগরীর রিকাবীবাজারস্হ কবি নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিতব্য রোটারেক্ট কনফারেন্স "জাগরণ ১৭" সফল ও সার্থক করতে সকলের সহযোগিতা কামনা করেছেন।