সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৭

ছাত্রলীগের বহিষ্কৃত সহ-সভাপতি রিমান্ডে

আজকাল রিপোর্ট:সোবহানীঘাটে বাসা দখল করতে গিয়ে গ্রেফতার হওয়া সিলেট জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সহ-সভাপতি আলী হোসেনকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

রোববার বিকেলে সিলেট প্রথম মহানগর হাকিম আদালতের বিচারক শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহাম্মদ আলী হোসেনের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২১ জানুয়ারি বিকেলে মহানগরের সোবহানীঘাটে মধ্যপ্রাচ্য প্রবাসীর একটি বাসা দখল করতে গেলে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় ২টি ও শাহপরাণ (র.) থানায় ১টি মামলা রয়েছে।



কোতোয়ালি থানায় দায়েরকৃত চাঁদাবাজি মামলায় তাকে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করে থানা পুলিশ। আবেদনের ওপর শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, আলী হোসেনের সন্ত্রাসী কর্মকাণ্ডে অতিষ্ট সিলেটবাসী। তার বিরুদ্ধে সন্ত্রাসী, অস্ত্রবাজি, দখলবাজীসহ নানা অভিযোগের তালিকা বেশ দীর্ঘ। তার সন্ত্রাসী কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে বিভিন্ন সময় নগরের বাগবাড়ি, কাজলশাহ, মদিনা মার্কেট ও শাহজালাল উপশহরের সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা মানবন্ধনসহ নানা কর্মসূচি পালন করেন।

গত ২২ জানুয়ারি তাকে সংগঠন থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। দলীয় শৃঙ্খলাভঙ্গ ও সংগঠনবিরোধী কার্যকলাপের অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছে বলে ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।