রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭

দিরাই-শাল্লা আসনে জাসদের প্রার্থী দিলেন ইনু

নিউজ ডেস্ক:সদ্য প্রয়াত সংবিধান প্রণেতা সুরঞ্জিত সেনগুপ্তের সংসদীয় আসনে (দিরাই-শাল্লা) উপ-নির্বাচনে প্রার্থিতা ঘোষণা করলেন জাতীয় সমাজতান্ত্রিক দল ‘জাসদ’ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।  
এ আসনে জাসদ থেকে আমিনুল ইসলামকে মনোনয়ন দেওয়া হয়েছে বলে ঘোষণা দেন তিনি।
শনিবার (২৫ ফেব্রুয়ারি) সিলেট সার্কিট হাউসে অনুষ্ঠিত বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে এই প্রার্থীর নাম ঘোষণা করেন তিনি।
প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী বলেন, আগুন সন্ত্রাসীরা রাজনীতি থেকে দূরে সরে গেলে গণতন্ত্র আরো শক্তিশালী হবে।


তিনি জামায়াত-শিবিরের আশ্রয়দাতা হিসেবে খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, এদের লালন পালনের অভিযোগে তার (খালেদা জিয়া) বিচার হওয়া উচিত। এখন না হলেও বাংলার মানুষ একদিন তার বিচার করবে।
তথ্যমন্ত্রী দেশের আপামর জনতাকে জঙ্গিবাদ ও জামাত শিবিরের অপতৎপরতা সম্পর্কে সজাগ থাকার আহ্বান জানিয়ে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথা সময়ে হবে। তবে ওই নির্বাচনে আগুন সন্ত্রাসীদের ছাড় দেওয়া হবে না।
সুনামগঞ্জ জেলা জাসদ সভাপতি আ ত ম ছালেহ’র সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সিলেট জেলা জাসদ’র সাধারণ সম্পাদক কে কিবরিয়া চৌধুরী।
প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা জাসদ'র সভাপতি লোকমান আহমদ, মৌলভীবাজার জেলা জাসদ সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সিলেট মহানগর জাসদ সভাপতি মিসফাক আহমদ চৌধুরী, জাসদ’র কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী সালমা সুলতানা, হবিগঞ্জ বাহুবল উপজেলার সভাপতি আব্দুল কাইয়ুম, জাসদ’র কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয় সম্পাদক ও মৌলভীবাজার জেলা জাসদ’র সভাপিত আব্দুল আউয়াল প্রমুখ।