বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৭

মন্দিরে ভক্ত সেজে গয়না চুরি ১২ নারী আটক

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে একটি মন্দিরে ভক্তের বেশে ভিড়ের মধ্যে গয়না চুরির অভিযোগে ১২ নারীকে আটক করেছে পুলিশ। শ্রীমঙ্গল উপজেলায় শহরতলীর ভূনবীর ইউনিয়নের রোস্তমপুর গ্রামের তমালতলা মন্দিরে বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে এই ঘটনা ঘটে।
 
আটককৃতদের মৌলভীবাজার আদালতে পাঠানো হয়েছে। এর আগের দিন মঙ্গলবার  রাতে তাদেরকে আটক করা হয়।
ভূনবীর ইউনিয়ন পরিষদের সদস্য দক্ষিণারঞ্জন বিশ্বাস বলেন, তমালতলা মন্দিরে ছিনতাইকারী মহিলারা হিন্দু সেজে কপালে সিঁদুর, হাতে শাখা, গলায় মালা ও কপালে তিলক দিয়ে মন্দিরে প্রবেশ করে হিন্দু সেজে ছিনতাই করে। এ সময় একজন মহিলা ছিনতাইকারীকে আটক করলে তার স্বীকারোক্তিতে আরও ১১ জনকে আটক হয়।


আটকৃতরা হলেন, আছমা বেগম (৪০), তাছলিমা (২০), স্বপ্না (৩৫), বিপন বেগম (৩০), মমতা বেগম (৩০) ও তার সঙ্গে সাদিয়া নামে তার দুই বছরের একটি কন্যা সন্তানও রয়েছে,  (৪৫) নাছিমা আক্তার (২০), নাছু বেগম (৩৫) ও নাছুর সঙ্গে লাকি নামে ১৮ মাসের একটি কন্যা সন্তান, মর্জিনা (৩০), রাবেয়া (৩০), শাহারা (৪০), কাজলী (২৫) ও তার সঙ্গে মোতালেব নামে আট মাসের এক পুত্র সন্তান, রোকেয়া (২৩)।

শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল ইসলাম বলেন, মন্দিরে ঢুকে সোনার চেইন চুরির সময় একজনকে আটক করা হয়েছিল। পরে অন্যদের ধরা হয়। তাদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বিভিন্ন গ্রামে।