মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭

ছাত্রলীগের তিন নেতাকর্মীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

আজকাল রিপোর্ট:টিলাগড়ে সোমবার রাতে ছাত্রলীগের তিন নেতাকর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। ছাত্রলীগেরই ও ছাত্রদলের কিছু কর্মী মিলে এ হামলা চালিয়েছে বলে দাবি করেছেন গুরুতর আহত সাবেক ছাত্রলীগ নেতা রাজন চৌধুরীর ভাই সাজন চৌধুরী।

আহত তিনজনের মধ্যে রাজন চৌধুরীর অবস্থা আশঙ্কাজনক। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে এমসি কলেজ সংলগ্ন টিলাগড় পয়েন্টে সাবেক ছাত্রলীগ নেতা ও শাপলা সংঘের সভাপতি রাজন চৌধুরী, ছাত্রলীগ কর্মী মাবরুর ও তানিম আড্ডা দিচ্ছিলেন। এ সময় অতর্কিতভাবে মুখোশ পরিহিত ৩-৪ জন যুবক তাদের ওপর আক্রমণ চালায়।



তাদেরকে দা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ঘটনাস্থল ত্যাগ করে হামলাকারীরা। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা।

আহতদের মধ্যে রাজন চৌধুরীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী। মাবরুর ও তানিমকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রাজনের ভাই স্বেচ্ছাসেবকলীগ নেতা সাজন চৌধুরী জানান, ছাত্রলীগের মঞ্জুর, ছয়েফ, জুনেদ ও ছাত্রদলের উজ্জ্বল এবং সজল আমার ভাইয়ের ওপর হামলা করেছে। তবে কী কারণে তারা হামলা চালিয়েছে বিষয়টি তার জানা নেই বলে মন্তব্য করেছেন।