রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭

পাঁচ তারকা মানের আল হারামাইন হাসপাতাল

আজকাল রিপোর্ট:প্রায় ৩০০ কোটি টাকা বিনিয়োগে সিলেটে চালু হতে যাচ্ছে পাঁচ তারকা মানের আল হারামাইন হাসপাতাল প্রাইভেট লিমিটেড।

সর্বাধুনিক প্রযুক্তি ও সর্বোত্তম সেবার অঙ্গীকার নিয়ে ২৫০ শয্যার এ হাসপাতালটির উদ্বোধন হবে আগামী ২৩ জানুয়ারি।

এর আগে এই আল হারামাইন আল হারামাইন পারফিউমস গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান সিলেটে ৩০০ কোটি টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন বাড়ি নির্মাণ করে দেশে সংবাদের শিরোনাম হন। দেশের সবচেয়ে ব্যয় বহুল বাড়ি নির্মাণের পর এবার বেসরকারি হাসতালেও সর্বোচ্চ বিনিয়োগ করলেন তিনি।


হাসপাতালের কার্যক্রম শুরু উপলক্ষে ব্যতিক্রমী আয়োজন করেছে আল হারামাইন হাসপাতাল কর্তৃপক্ষ। আগামী ২৩ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত রোগীদের ফ্রি চিকিৎসা পরামর্শ দেবেন

সিলেট মহানগরের সোবহানীঘাটে নির্মিত এ হাসপাতালের বহির্বিভাগ ও ডায়াগনস্টিক (প্যাথলজি ও ইমেজিং) কার্যক্রম শুরু হবে আগামী ২৩ জানুয়ারি।

এ বিষয়ে আল হারামাইন গ্রুপের চেয়ারম্যান খ্যাতিয়ামান প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ মাহতাবুর রহমান জানান, ২৫০ শয্যার এ হাসপাতালে চিকিৎসা ক্ষেত্রে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিগুলো নিয়ে আসা হয়েছে। প্রায় ২৪ কোটি টাকা ব্যয়ে ফিলিপাইন থেকে আনা হয়েছে অত্যাধুনিক এমআরআই ও সিটিস্ক্যান মেশিন। হাসপাতালে থাকছে বাংলাদেশের প্রথম ৬টি মডিউলার অপরাশেন থিয়েটার।

তিনি বলেন, সিলেটের প্রথম পাঁচ তারকা মানের এই হাসপাতালে সর্বোত্তম সেবা নিশ্চিত করা হবে। দেশের প্রসিদ্ধ চিকিৎকরা ছাড়াও বিদেশি চিকিৎসকরাও এখানে চিকিৎসা সেবা প্রদান করবেন।

মাহতাবুর রহমান বিশ্ব নন্দিত পারফিউম ব্র্যান্ড আল হারামাইন পারফিউমস গ্রুপের কর্ণধার ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান। এছাড়া বিয়ানীবাজার ক্যান্সার হাসপাতালের ট্রাস্টি বোর্ডের একজন সদস্য।

হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের জন্য ফোন নম্বর হচ্ছে ০৮২১-৭২৯৯৮১-৯ এবং ইমেইল : alharamainhospital@gmail.com