বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০১৭

সিলেট মেট্রোপলিটন পুলিশের নবাগত পুলিশ কমিশনার গোলাম কিবরিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

আজকাল ডেস্ক : সিলেট মেট্রোপলিটন পুলিশের নবাগত পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া সিলেটে যোগদান করেছেন গত ২৯ ডিসেম্বর। তিনি সিলেটে নয়া কমিশনার অর্পিত দায়িত্ব পালনে এসএমপির কনফারেন্স হলে আয়োজিত মতবিনিময় সভায় সকলের সহযোগিতা কামনা করেন এবং নাগরিক সেবা নিশ্চিতের জন্য পুলিশ সদস্যদের আন্তরিক ভাবে কাজ করার পরামর্শ দেন।

 
বুধবার দুপুরে সিলেটের সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেছেন,আমি পুলিশ সদস্যদের সব ধরনের সুযোগ-সুবিধা নিশ্চিত করার চেষ্টা করবো। কিন্তু,কোন ছিনতাইকারী, চোর পুলিশ আমাদের প্রয়োজন নেই। ছিনতাইয়ের সাথে জড়িত সংশ্লিষ্ট পুলিশ সদস্যকে চাকুরী থেকে বরখাস্ত করা হবে। দোষ প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা করা হবে কিছুতেই ছাড় দেওয়া হবে না।

তিনি সিলেট নগরীর আইনশৃঙখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যা যা করনীয় তার সবকিছুই করার আশ্বাস দিয়ে বলেন, হকার সমস্যা, জঙ্গিতৎপরতা ইত্যাদি আমরা সকলের সহযোগিতায় সমাধান করব।
এছাড়া হাইড্রোলিক হর্ণ বাজিয়ে মোটর সাইকেল চালানো, হিজরাদের উৎপাত ইত্যাদি সমস্যাও দ্রুত সমাধানের আশ্বাস দেন তিনি।
এ সময় অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার এস এম রোকন উদ্দিন, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির, সিনিয়র সাংবাদিক আল আজাদ, দৈনিক সিলেটের ডাক এর বার্তা সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, সিলেট নিউজ টুয়েন্টিফোর ডটকম সম্পাদক খালেদ আহমদ, দৈনিক কাজিরবাজারের নির্বাহী সম্পাদক সৈয়দ সুজাত আলী,দৈনিক সিলেটের ডাক-এর চিফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম, বাংলাদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান শাহ দিদার আলম নবেল, একুশে টেলিভিশনের ওয়েছ খসরু, দৈনিক সিলেটের ডাক-এর প্রধান ফটো সাংবাদিক আব্দুল বাতিন ফয়সলইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মঞ্জুর আহমদ প্রমুখ।