রবিবার, ১ জানুয়ারী, ২০১৭

সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২-জন

সিলেট আজকাল : সুনামগঞ্জের দোয়ারাবাজারে গতকাল শনিবার মোরগের মৃত্যুকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়ে দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, আবুল কালাম (৪৫) ও আব্দুল আলীম (২২)।এ ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে আরও অনেকে আহত হয়েছেন।
 ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমেক সুজা মামুন বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।



আহতরা দোয়ারাবাজার ও ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি আছেন।
পুলিশ ও এলাকাবাসী জানায়, কয়েকদিন আগে দোয়ারাবাজার সদর ইউনিয়নের নৈনগাও গ্রামের আবুল কালাম ও তাজুল ইসলামের পরিবারের মধ্যে মোরগের মৃত্যুকে কেন্দ্র করে ঝগড়া হয়। পরে বিষয়টি নিয়ে মামলা হয়। দোয়ারাবাজার থানায় দুইপক্ষই মামলা করেছিল। শনিবার (৩১ ডিসেম্বর) রাত আনুমানিক ১০টার দিকে ওই বিষয় নিয়ে ঝগড়া শুরু করে। এক পর্যায়ে ধারালো অস্ত্র নিয়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে আবুল কালাম মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় আব্দুল আলিমকে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তারা তাকে মৃত ঘোষণা করেন।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক ঘটনাস্থল থেকে জানান, এলাকাটি দুর্গম হওয়ায় পুলিশ সেখানে অবস্থান করে বেশ কয়েটি স্থানে চেকপোস্ট বসিয়ে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ ৫ জনকে আটক করেছে। এলাকায় অন্যান্য আসামি ধরতে পুলিশের অভিযান চলছে।

বর্তমানে লাশগুলো থানা থেকে সকালে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।