মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০১৬

সিলেট জেলা ইজতেমা শুরু ২৯ ডিসেম্বর থেকে


সিলেট আজকাল ডেস্ক: সিলেট তাবলিগ জামাতের জেলা ইজতেমা গত শুক্রবার সকালে ইজতেমা স্থান পার্শবর্তী টিল্লার মসজিদে স্থানীয় জমিন মালিক ও মুসল্লিদের সাথে ইজতেমা বাস্তবায়ন কমিটি পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৯, ৩০ ও ৩১ ডিসেম্বর (১৫, ১৬ ও ১৭ পৌষ)তারিখ দিন ধার্য করা হয়।

অনুষ্টিত সভাটি মোল্লারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ শেখ মখন মিয়ার পরিচালনায় বক্তব্য দেন, গোয়ালগাঁও-গোপশহর-তেলিরাই যৌথ খামার সমবায় সমিতির সভাপতি মো. আজির উদ্দিন,বাস্তবায়ন কমিটিপ্রফেসর ড. নজরুল ইসলাম, নুমান চৌধুরী, ইঞ্জিনিয়ার আব্দুস সামাদ, ব্রিগেডিয়ার জেনারেল(অব.)এনামুর রহমান চৌধুরী, লেখক,গবেষক ও মুহাদ্দিস শামসীর হারুনুর রশীদ
সভার শেষ পর্যায়ে কেন্দ্রীয় শুরা সদস্য আফজাল খান ইজতেমা বাস্তবায়নে নানা উপ-কমিটি ঘোষণা করে ইজতেমা সফলে এই ইউনিয়নে ৫০টি নানা পর্যায়ের জামাত কাজ করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

এছাড় সাধারণ সম্পাদক হাজী মো. রাজ্জাক হোসেন, খিদিরপুর, হাজারাই, চৌধুরীগাঁও, গোপশহর, তলিরাই এর গ্রাম ও বিভিন্ন পঞ্চায়েত মুরব্বি এবং তাবলিগ জামাতের নানা পর্যায়ের দায়িত্বশীল সদস্য ছাড়াও এলাকার শতাধিক মুসল্লিরা উপস্থিত ছিলেন।